বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতির আনন্দভ্রমন ও বনভোজন সম্পন্ন

হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতির আনন্দভ্রমন ও বনভোজন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক ::: গতকাল শুক্রবার (৮ ডিসেম্বর ) হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতি লিমিটেড বার্ষিক বনভোজন ২০২৩ সম্পন্ন হয়েছে। কক্সবাজার জেলার প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যে মোড়ানো বনভোজনের মনোরম স্পট দুলহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্কে এ বনভোজনের আয়োজন করে হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতি। সমিতির সভাপতি হাজি মোহাম্মদ রফিক,সিনিয়র সহ-সভাপতি আবু বকর আল মাসুদ,সাধারন সম্পাদক মোঃ আব্দুল আজিজ এর সার্বিক তত্বাবধানে আয়োজিত বনভোজনে হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতির সকল সদস্যবৃন্দ অংশ গ্রহন করেন।

সমিতির সদস্যদের বহন করা বাস সকালে হ্নীলা থেকে রওয়ানা হয়ে দুপুরে সাফারী পার্ক পৌঁছে। পার্কে বিভিন্ন প্রাণী ঘুরে ফিরে দেখেন সদস্যরা। পরে প্রীতিভোজ শেষে সমুদ্র সৈকত পয়েন্টে আড্ডায় মিলিত হয়। এ সময় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

বনভোজন নিয়ে নিজ অনুভূতি প্রকাশ কালে সভাপতি মোহাম্মদ রফিক বলেন,আজকের দিন টি আমাদের স্মরনীয় দিন, ব্যবসায়ীদের দিলমন চাঙ্গা ও বিনোদনের জন্য মূলত আমাদের এ আয়োজন। সাফারী পার্কের মনোরম দৃশ্য উপভোগের পর আমরা পর্যটন নগরী কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেবো।

সিনিয়র সহ সভাপতি আবু বকর আল মাসুদ বলেন, ব্যবসায়ীদের মানসিক প্রশান্তির জন্য এবং হ্নীলার সকল ডিস্টিবিউটারদের আনন্দ ভাগাভাগি করার জন্য আমরা একটি আনন্দভ্রমনের আয়োজন করেছি। আগামীতে আরো বড় পরিসরে ভবনভোজন বা পিকনিক করবো।
সমিতির সাধারন সম্পাদক মোঃ আব্দুল আজিজ বনভোজনে অংশ নেয়া সকল ব্যবসায়ীদের ধন্যবাদ জানিয়ে বলেন, এই সমিতিকে আরো গতিশীল করতে নানা উদ্যোগ নেয়া হয়েছে। এ ক্ষেত্রে সকলের সহযোগিতা প্রয়োজন। আগামীতে আরো আনন্দ দায়ক ভ্রমণ হবে।

সর্বশেষ হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতির সকল সদস্যবৃন্দ সাফারী পার্ক ভ্রমণ শেষে কক্সবাজার সমুদ্র সৈকতে মিলিত হন।এতে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। ড্র শেষে বিজয়ীদের মাঝে নেতৃবৃন্দ পুরুস্কার তুলে দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana