Teknaf News24:: টেকনাফ নিউজ২৪ এ আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
«» করোনা রোগীদের জন্য অ্যাম্বুলেন্স দান করলেন খ্যাতিমান মুসলিম তারকা মোহামেদ সালাহ «» দেশে আবিষ্কার করোনার টিকা ৬ মাসের মধ্যে বাজারে আনার আশা «» চীন-ভারত সীমান্তে উত্তেজনার মধ্যেই হঠাৎ ভূমিকম্পে কেঁপে উঠল লাদাখ «» মানব পাচারকারীর ভয়ঙ্কর সিন্ডিকেট: কোন ভাবেই থামানো যাচছেনা ! «» চেলসির জয়রথ থামলো ওয়েস্ট হ্যাম «» সীমান্তে উত্তেজনার মধ্যে ৩৩টি অত্যাধুনিক যুদ্ধবিমান কিনছে ভারত «» গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আরও ৩৮ জনের মৃত্যু «» রিকশাচালক আমিনুল এখন হাজার কোটি টাকার মালিক! «» ৬ জুলাই দুবাই ও আবুধাবিতে বিমানের ফ্লাইট চালু «» রাজধানীর বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির ঘটনায় ৩০ লাশ উদ্ধার «» মারা গেলেন সৌদি প্রিন্স বন্দর বিন সাদ «» স্বাস্থ্যমন্ত্রীকে ‘লোহার সিন্দুক’ থেকে বের হতে বললেন চুন্নু «» অবশেষে টনক নড়েছে :ত্রুটিপূর্ণ বিল সংশোধন করা হচ্ছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী «» চীনা শিবির গুড়িয়ে দিতে সীমান্তে ক্ষেপণাস্ত্রসহ ৪৫ হাজার সেনা মোতায়েন ভারতের «» দিল্লির আকাশ ছেয়ে গেলো পঙ্গপালে «» দুই মাসে চিকিৎসক স্বাস্থ্যকর্মী থাকা খাওয়া খরচ ২০ কোটি টাকা! «» মুখোমুখি অবস্থানে জামায়াত-এবি পার্টি! «» ভুতুড়ে বিদ্যুৎ বিল ঠিক করতে বিতরণ কোম্পানিকে ৭ দিনের আল্টিমেটাম «» কক্সবাজার সদরে ২৫ টেকনাফ ৮ সহ ১০৪ জনের করোনা পজিটিভ «» ভূমিকম্পে কেঁপে উঠল রংপুর «» ভার্চুয়াল আদালতে চট্টগ্রামে এক সপ্তাহে ৮৫০ আসামির মুক্তি «» ফ্লাইট পরিচালনার অনুমতি পাচ্ছে আরও ৪ বিদেশি এয়ারলাইন্স «» মালয়েশিয়ায় বাংলাদেশিদের মরার উপর খাঁড়ার ঘা! «» ভারতের ১৮ কিমি ভেতরে ঢুকে পড়েছে চীনা সেনারা:মোদিকে তুলোধোনা করল কংগ্রেস «» রাখাইনে এবার কথিত বিদ্রোহীদের দমনে ‘শুদ্ধি অভিযান «» ৭ জুলাই থেকে আমিরাতে যেতে পারবেন পর্যটকরা «» রোহিঙ্গাদের জন্য রেড ক্রিসেন্টের দুটি আইসোলেশন সেন্টার «» টেকনাফের শামলাপুরে ৬০ শয্যার আইসোলেশন সেন্টার চালু করল আইআরসি «» আবার ঘুরে দাঁড়াচ্ছে এভিয়েশন খাত «» সীমান্তে সংঘর্ষে ভারতের ১০০, চীনের ৩৫০ সেনা

লাতুরী খোলা মসজিদ নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

দেশ বিদেশ পত্রিকার প্রথম পাতায়” হোয়াইক্যং এ সন্দেহজনক লোকজনদের নিকট মসজিদ মাদরাসা গোপনে হস্তান্তরের অভিযোগ” শীর্ষক শিরুনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন হোয়াইক্যং পশ্চিম লাতুরী খোলা সমাজ পরিচালনা কমিটি। সংবাদ টি সত্য নয়,মিথ্যাচারের অংশ। যা শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা মাত্র। প্রকৃত ঘটনা হচ্ছে-হোয়াইক্যং পশ্চিম লাতুরীখোলা বায়তুননূর জামে মসজিদ ও দারুল কুরআন ফুরকানিয়া মাদরাসা,দারুল আইতাম নামক প্রতিষ্টান টি দীর্ঘদিন থেকে সুষ্টও সুন্দর ভাবে সকলের সমন্বয়ে পরিচালিত হয়ে আসছে। দুঃখজনক হলে ও সত্য যে,উক্ত মসজিদের ইমাম মৌলভী মোঃআলীর নানা অনৈতিক কর্মকাণ্ড, বিতর্কিত রাজনৈনিক দল জামায়াতের সাথে সক্রিয়তা সহ সমুহ কারণে এলাকার শত শত মুসল্লিরা তার পিছনে নামাজ না পড়ার সিদ্ধান্তে অটল। সমাজের সর্বস্থরের মানুষ তার হীন কর্মকাণ্ডের কারণে তার বিরুদ্ধে লিখিত আকারে অনাস্থা পেশ করে। বিষয়টি ধামাচাপা দিতে মসজিদ মাদরাসাকে রাজনৈতিক মেরুকরণ করে ধ্বংসেরর নানা পাঁয়তারা করে। তারই অংশ হিসাবে বিতর্কিত ইমাম মৌলভী মোঃ আলী তার রাজনৈতিক মতাদর্শের তথা জামায়াতের কয়েক নেতা কর্মী যথাক্রমে- সিরাজুল হক,আলী আহমদ,আব্দুল মালেক,নুরুজ্জামান,আব্দুশুক্কুর গংদের নিয়ে মসজিদ মাদরাসা জবরদখল করে জামায়াতের আস্তানা বানাতে মরিয়া হয়ে সংবাদ পত্রে নানা মিথ্যা আজগুবি সংবাদ পরিবেশন করে। যা বাস্তবতার সাথে মোটে ও মিল নেই।
সংবাদে উক্ত প্রতিষ্টানটি জঙ্গি সম্পৃক্ততার সাথে জড়িতদের গোপন আস্তানায় জঙ্গি কার্যক্রম চালাতে এবং রোহিঙ্গাদের আস্তানা বানানোর যে কিচ্ছা কাহিনী সাজিয়েছে তা যেন শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা। বস্তবে মৌঃ মোঃআলী(বিতর্কিত ইমাম) ও উপরে উল্লেখিত তার অপর সহযোগী রা দেশের আলোচিত” হোয়াইক্যং বৌদ্ধমন্দির ও বৌদ্ধ পল্লীতে হামলা, অগ্নিসংযোগের সাথে জড়িত থাকার অপরাধে মামলা হয়েছে। তা থেকে বুজা যায় কারা জঙ্গি! প্রকৃত পক্ষে উক্ত ঘৃণীত চক্রটি সমাজ পরিচালনা কমিটি উপেক্ষা করে মসজিদ মাদরাসা কে ব্যবসা প্রতিষ্টানে পরিনত করে দেশে বিদেশে চাঁদা সংগ্রহ করে স্বীয় ফায়দা হাসিল করতে বহুমুখী চক্রান্ত শুরু করে।আমরা এ সকল সমাজ বিরোধী কর্মকান্ড থেকে বিরত থাকার অনুরোধ করছি।পাশাপাশি দেশবিদেশে প্রকাশিত সংবাদ সঠিক নয় বিধায় তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদকারী:
সমাজ পরিচালনা কমিটি,পশ্চিম লাতুরী খোলা হোয়াইক্যং।

(10) বার এই নিউজটি পড়া হয়েছে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।