Teknaf News24:: টেকনাফ নিউজ২৪ এ আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
«» টেকনাফ-সেন্টমার্টিন রুটে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করেই চলছে পারিজাত ও দোয়েল জাহাজ «» মিয়ানমার থেকে পিয়াঁজ আমদানি অব্যাহতঃ কমছেনা দাম «» রোহিঙ্গা ডাকাতদের আতংকে এলাকাবাসীর ঘুম নেই :রাত জেগে পাহারা দিচ্ছে গ্রামবাসী «» রামু উপজেলার পূর্ব গোয়ালিয়ায় সন্ত্রাসী হামলায় নারী পুরুষ সহ আহত-৭ «» বন্দর ও জাহাজ নির্মাণে (দুবাই) ইউএই’র বিনিয়োগ কামনা করেছেন প্রধানমন্ত্রী «» বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত সম্পন্ন «» আমিন আমিন’ ধ্বনিতে প্রকম্পিত তুরাগ তীর «» হোয়াইক্যংয়ে ছুরিকাঘাতে এক স্কুল ছাত্র নিহত «» ২৬ জানুয়ারী হ্নীলা উম্মে সালমা ইসলামিয়া মহিলা দাখিল মাদ্রাসার ২য় বার্ষিক ইসলামী সম্মেলন «» ইরাকে মার্কিন দূতাবাসের কাছে আবারো রকেট হামলা «» ইরানের ক্ষেপণাস্ত্রে কোনো মার্কিন সৈন্য মারা যায়নি: ট্রাম্প «» ইরাকে ইরানি হামলায় মার্কিন সামরিক ঘাঁটির রাডার ব্যবস্থা সম্পূর্ণ ধ্বংস! «» মাওলানা আবছার উদ্দিন চৌধুরী কে স্বপদে বহাল রাখায় আরব আমিরাতে শুকরানা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত «» হারুন অর রশিদ এর মেয়ের জন্য দোয়া কামনা «» কক্সবাজারে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে রেকর্ড «» বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে তাড়াহুড়া করা উচিত নয় «» ১০ বছরে ৯ লাখ হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়েছে: মেনন «» জেএসসি-পিইসি পরীক্ষার ফল প্রকাশ ৩১ ডিসেম্বর «» গ্রাম পুলিশকে ১৯ ও ২০তম গ্রেডে উন্নীত করার নির্দেশ «» ৫০ কোটি মার্কিন ডলার বিনিয়োগে এগিয়ে চলছে নাফ ট্যুরিজম পার্কের কার্যক্রম «» ইহুদিবাদী ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুর পদত্যাগের দাবিতে উত্তাল তেলআবিব «» টেকনাফ র‌্যাবের হাতে ২লাখ ইয়াবাসহ মিয়ানমার নাগরিক আটক «» রোহিঙ্গাদের দ্রুত ফেরত নিতে মিয়ানমারের প্রতি বান কি-মুনের আহ্বান «» মহেশখালীতে ১২ জলদস্যু বাহিনীর ৯৬ সদস্য অস্ত্র ও গুলি জমা দিয়ে আত্মসমর্পণ «» কার্গো বিমানে পেঁয়াজ আমদানির সিদ্ধান্ত «» দাম বাড়ায় রাতে পেঁয়াজ ক্ষেত পাহারা «» লাতুরী খোলা মসজিদ নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ «» সশস্ত্র রোহিঙ্গা ডাকাত দলের খোঁজে র‍্যাবের হেলিকপ্টার অভিযান «» টেকনাফে কোটি টাকার ইয়াবাসহ উলুচামরীর মিজান আটক «» ঘুষের টাকাসহ ইনকাম ট্যাক্স ইন্সপেক্টর গ্রেফতার

লাতুরী খোলা মসজিদ নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

দেশ বিদেশ পত্রিকার প্রথম পাতায়” হোয়াইক্যং এ সন্দেহজনক লোকজনদের নিকট মসজিদ মাদরাসা গোপনে হস্তান্তরের অভিযোগ” শীর্ষক শিরুনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন হোয়াইক্যং পশ্চিম লাতুরী খোলা সমাজ পরিচালনা কমিটি। সংবাদ টি সত্য নয়,মিথ্যাচারের অংশ। যা শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা মাত্র। প্রকৃত ঘটনা হচ্ছে-হোয়াইক্যং পশ্চিম লাতুরীখোলা বায়তুননূর জামে মসজিদ ও দারুল কুরআন ফুরকানিয়া মাদরাসা,দারুল আইতাম নামক প্রতিষ্টান টি দীর্ঘদিন থেকে সুষ্টও সুন্দর ভাবে সকলের সমন্বয়ে পরিচালিত হয়ে আসছে। দুঃখজনক হলে ও সত্য যে,উক্ত মসজিদের ইমাম মৌলভী মোঃআলীর নানা অনৈতিক কর্মকাণ্ড, বিতর্কিত রাজনৈনিক দল জামায়াতের সাথে সক্রিয়তা সহ সমুহ কারণে এলাকার শত শত মুসল্লিরা তার পিছনে নামাজ না পড়ার সিদ্ধান্তে অটল। সমাজের সর্বস্থরের মানুষ তার হীন কর্মকাণ্ডের কারণে তার বিরুদ্ধে লিখিত আকারে অনাস্থা পেশ করে। বিষয়টি ধামাচাপা দিতে মসজিদ মাদরাসাকে রাজনৈতিক মেরুকরণ করে ধ্বংসেরর নানা পাঁয়তারা করে। তারই অংশ হিসাবে বিতর্কিত ইমাম মৌলভী মোঃ আলী তার রাজনৈতিক মতাদর্শের তথা জামায়াতের কয়েক নেতা কর্মী যথাক্রমে- সিরাজুল হক,আলী আহমদ,আব্দুল মালেক,নুরুজ্জামান,আব্দুশুক্কুর গংদের নিয়ে মসজিদ মাদরাসা জবরদখল করে জামায়াতের আস্তানা বানাতে মরিয়া হয়ে সংবাদ পত্রে নানা মিথ্যা আজগুবি সংবাদ পরিবেশন করে। যা বাস্তবতার সাথে মোটে ও মিল নেই।
সংবাদে উক্ত প্রতিষ্টানটি জঙ্গি সম্পৃক্ততার সাথে জড়িতদের গোপন আস্তানায় জঙ্গি কার্যক্রম চালাতে এবং রোহিঙ্গাদের আস্তানা বানানোর যে কিচ্ছা কাহিনী সাজিয়েছে তা যেন শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা। বস্তবে মৌঃ মোঃআলী(বিতর্কিত ইমাম) ও উপরে উল্লেখিত তার অপর সহযোগী রা দেশের আলোচিত” হোয়াইক্যং বৌদ্ধমন্দির ও বৌদ্ধ পল্লীতে হামলা, অগ্নিসংযোগের সাথে জড়িত থাকার অপরাধে মামলা হয়েছে। তা থেকে বুজা যায় কারা জঙ্গি! প্রকৃত পক্ষে উক্ত ঘৃণীত চক্রটি সমাজ পরিচালনা কমিটি উপেক্ষা করে মসজিদ মাদরাসা কে ব্যবসা প্রতিষ্টানে পরিনত করে দেশে বিদেশে চাঁদা সংগ্রহ করে স্বীয় ফায়দা হাসিল করতে বহুমুখী চক্রান্ত শুরু করে।আমরা এ সকল সমাজ বিরোধী কর্মকান্ড থেকে বিরত থাকার অনুরোধ করছি।পাশাপাশি দেশবিদেশে প্রকাশিত সংবাদ সঠিক নয় বিধায় তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদকারী:
সমাজ পরিচালনা কমিটি,পশ্চিম লাতুরী খোলা হোয়াইক্যং।

(10) বার এই নিউজটি পড়া হয়েছে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।