,

সংবাদ শিরোনাম :
«» বাংলাদেশ-ভারত সম্পর্ক বিশ্বে একটি রোল মডেল: প্রধানমন্ত্রী «» বিক্ষোভে উত্তাল ঢাবি ক্যাম্পাস:সিলযুক্ত ব্যাটল বাক্স উদ্ধার «» টেকনাফে বিজিবি’র অভিযানে ৮ লাখ ৪০ হাজার ইয়াবা জব্দ «» পুলিশের বন্দুকযুদ্ধে মহেষখালিয়া পাড়ার আবদুর রহমান নিহত «» চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সৌদিয়া-মাইক্রো সংঘর্ষে নিহত 8 «» ভেজাল রোধে হবে খাবারের পরীক্ষাগার: প্রধানমন্ত্রী «» জেলা ও উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনে সমঝোতা স্মারক সই «» আত্মসমর্পণ প্রক্রিয়ার মধ্যেও বন্দুকযুদ্ধ «» ১৬ ফেব্রুয়ারি ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণ «» নারী কণ্ঠে গান গেয়ে চমক দেখালেন শাবনূর ভক্ত মিজান «» ইসলাম প্রেমে হেরে গেল ইসরায়েলের ১০০ মিলিয়ন ডলার «» প্রবাসী কর্মী নির্যাতন ঘটনায় আইনি পদক্ষেপ মালয়েশিয়ার «» সৌদি কারাগারে চুমু দিতে বাধ্য করা হয় নারী বন্দিদের «» তামাশার নির্বাচনের পর চা-চক্র বিবেকহীন আনন্দ: রুহুল কবির রিজভী «» চা-চক্রের নিমন্ত্রণে না গিয়ে বিএনপি আলোচনার সুযোগ হারিয়েছে: হানিফ «» তাবলিগ জামাতের বিভেদ মিটে গেছে – স্বরাষ্ট্রমন্ত্রী «» আফগান যুদ্ধের ইতি টানতে রূপরেখা তৈরি মার্কিন-তালেবান «» মানবপাচার প্রতিরোধে সকলের সচেতন হওয়া উচিৎ :উখিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের যুগ্নসচিব «» বেতনের আওতায় নারী ফুটবলাররা «» উখিয়ায় মেজবানের রান্না করা মাংসে ‘আল্লাহু’ লেখা «» এনজিওতে স্থানীয়দের অগ্রাধিকার দেয়ার নির্দেশ জেলা প্রশাসক’র «» আরও ৩১ রোহিঙ্গাকে বাংলাদেশে পাঠাতে চায় ভারত «» সৌদি গণমাধ্যমে বাংলাদেশের চা «» সোনার বাংলা গড়তে সবার সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী «» ইয়াবা ব্যবসায়ীদের নামে বেনামের সম্পদ জব্দ ও শাস্তি নিশ্চিতের দাবী স্বচেতন মহলের «» জাতীয় পার্টি শক্ত বিরোধীদলের ভুমিকা রাখবে: রাঙ্গা «» মিস কালচার ওয়ার্ল্ড মুকুট জিতলেন প্রিয়তা «» সাগরপথে মানবপাচার বন্ধ হচ্ছে না , চক্রের টার্গেট এবার রোহিঙ্গা ক্যাম্প «» সুশাসন নিশ্চিত করাই নতুন সরকারের প্রধান চ্যালেঞ্জ: স্বরাষ্ট্রমন্ত্রী «» সন্ত্রাসীদের বিরুদ্ধে লড়াইয়ে কারও অনুমতি নেবে না তুরস্ক: এরদোগান

প্রতিপক্ষের কেউ যেন আঘাত না পায়, খেয়াল রাখতে বললেন মাশরাফি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবারের সংসদ নির্বাচনের প্রার্থী হয়েছেন। নড়াইল-২ আসনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন নিয়ে নৌকা মার্কায় লড়ছেন তিনি। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষে তিনি এখন ব্যস্ত আছেন রাজনৈতিক কর্মকা-ে। নির্বাচনী বক্তব্য রাখতে গিয়ে নড়াইল-২ আসনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তার সমর্থকরা যেন শারীরিক বা মানসিক কোনোভাবেই যেন আঘাত না পান সেদিকে খেয়াল রাখার আহ্বান জানিয়েছেন।

রোববার সকাল ১০টায় নড়াইল জেলা আইনজীবী সমিতি ভবনে আইনজীবীদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে মাশরাফি এ আহ্বান জানান।

নড়াইল এক্সপ্রেস বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নয়, নড়াইলবাসীকে নৌকা প্রতীক দিয়েছেন। এর সম্মান রাখার দায়িত্ব আপনাদের। নৌকা প্রতীকে ভোট করবেন। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তার সমর্থকরা যেন শারীরিক বা মানসিকভাবে আঘাত না পান সেদিকে খেয়াল রাখবেন। একটা কথা মনে রাখবেন আমি নোংরামি পছন্দ করি না।’

নৌকা প্রতীকে নির্বাচন করা নিয়ে মাশরাফি বলেন, ‘আমি আপনাদের সন্তান। আপনাদের সামনেই বড় হয়েছি। চলার পথে আমার কোনো ভুলত্রুটি হলে ক্ষমা করে দেবেন। আমার মতো একজন সাধারণ মানুষকে নির্বাচনের সুযোগ দেওয়ায় আমি প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নড়াইল জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. গোলাম নবী। বক্তব্য দেন জ্যেষ্ঠ আইনজীবী ও জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস বোস, আইনজীবী মো. খবির উদ্দীন, সাঈফ হাফিজুর রহমান, মো. ফজলুর রহমান জিন্নাহ, মো. সোহরাব হোসেন বিশ্বাস, অচীন চক্রবর্তী প্রমুখ।

(10) বার এই নিউজটি পড়া হয়েছে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।