,

সংবাদ শিরোনাম :
«» চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সৌদিয়া-মাইক্রো সংঘর্ষে নিহত 8 «» ভেজাল রোধে হবে খাবারের পরীক্ষাগার: প্রধানমন্ত্রী «» জেলা ও উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনে সমঝোতা স্মারক সই «» আত্মসমর্পণ প্রক্রিয়ার মধ্যেও বন্দুকযুদ্ধ «» ১৬ ফেব্রুয়ারি ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণ «» নারী কণ্ঠে গান গেয়ে চমক দেখালেন শাবনূর ভক্ত মিজান «» ইসলাম প্রেমে হেরে গেল ইসরায়েলের ১০০ মিলিয়ন ডলার «» প্রবাসী কর্মী নির্যাতন ঘটনায় আইনি পদক্ষেপ মালয়েশিয়ার «» সৌদি কারাগারে চুমু দিতে বাধ্য করা হয় নারী বন্দিদের «» তামাশার নির্বাচনের পর চা-চক্র বিবেকহীন আনন্দ: রুহুল কবির রিজভী «» চা-চক্রের নিমন্ত্রণে না গিয়ে বিএনপি আলোচনার সুযোগ হারিয়েছে: হানিফ «» তাবলিগ জামাতের বিভেদ মিটে গেছে – স্বরাষ্ট্রমন্ত্রী «» আফগান যুদ্ধের ইতি টানতে রূপরেখা তৈরি মার্কিন-তালেবান «» মানবপাচার প্রতিরোধে সকলের সচেতন হওয়া উচিৎ :উখিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের যুগ্নসচিব «» বেতনের আওতায় নারী ফুটবলাররা «» উখিয়ায় মেজবানের রান্না করা মাংসে ‘আল্লাহু’ লেখা «» এনজিওতে স্থানীয়দের অগ্রাধিকার দেয়ার নির্দেশ জেলা প্রশাসক’র «» আরও ৩১ রোহিঙ্গাকে বাংলাদেশে পাঠাতে চায় ভারত «» সৌদি গণমাধ্যমে বাংলাদেশের চা «» সোনার বাংলা গড়তে সবার সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী «» ইয়াবা ব্যবসায়ীদের নামে বেনামের সম্পদ জব্দ ও শাস্তি নিশ্চিতের দাবী স্বচেতন মহলের «» জাতীয় পার্টি শক্ত বিরোধীদলের ভুমিকা রাখবে: রাঙ্গা «» মিস কালচার ওয়ার্ল্ড মুকুট জিতলেন প্রিয়তা «» সাগরপথে মানবপাচার বন্ধ হচ্ছে না , চক্রের টার্গেট এবার রোহিঙ্গা ক্যাম্প «» সুশাসন নিশ্চিত করাই নতুন সরকারের প্রধান চ্যালেঞ্জ: স্বরাষ্ট্রমন্ত্রী «» সন্ত্রাসীদের বিরুদ্ধে লড়াইয়ে কারও অনুমতি নেবে না তুরস্ক: এরদোগান «» তাবলিগের সংকট নিরসনে দেওবন্দে যাচ্ছেন ধর্মপ্রতিমন্ত্রীর নেতৃত্বে প্রতিনিধি দল «» এ সময়ের সবচেয়ে দামি ফুটবলার কে? «» টেকনাফ ৫০ শয্যা হাসপাতালে একযোগে ১২ জন নার্স যোগদান «» যে কারণে সিরিয়া থেকে ইরানি সেনা সরাতে চায় ইসরাইল

টেকনাফ কেন্দ্রীয় বাস টার্মিনাল নব নির্মিত ভবণ-উদ্ধোধন করলেন আব্দুর রহমান বদি এমপি

টেকনাফ পৌর শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল নব নির্মিত ভবণ-উদ্ধোধন করলেন প্রধান অতিথি উখিয়া-টেকনাফের মাননীয় সাংসদ ও তৃনমূলের জনগনের নেতা আলহাজ্ব আব্দুর রহমান বদি।

তিনি বলেন গরীব মানুষের ভাগ্য পরিবর্তনের সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার। জননেত্রী শেখ হাসিনা প্রমান করেছেন নৌকায় ভোট দিলে জনগণের ভাগ্যের পরিবর্তন হয়। গত ১০ বছরে উখিয়া-টেকনাফে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। যা উখিয়া-টেকনাফের ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে।
তিনি অারো বলেন, রোহিঙ্গা অাসার পর থেকে উখিয়া-টেকনাফে ২০ হাজার মানুষকে নানা ভাবে সহায়তা দেয়া হচ্ছে। ভবিষ্যতে অারো সহায়তা দেয়া হবে।
আগামীতে আবারো নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় অানতে হবে। তাহলেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, পরিবেশগত উপায়ে বাস টার্মিনাল গড়ে না উঠায় দীর্ঘদিন যাবৎ যোগাযোগ ও সকল কার্যক্রম বন্ধ ছিল। ফলে টেকনাফ স্টেশন থেকে বাস চলাচল করতো এবং যানজটে নাকালে থাকতো যাত্রী সকল। রোহিঙ্গা আগমনের প্রেক্ষিতে স্টেশন এবং সড়কে যানজাট নামক যন্ত্রনা থেকে বাঁচতে শেষ পর্যন্ত টেকনাফ পৌর সভার কাছে ন্যাস্ত হয় নাইট্যংপাড়া বাস টার্মিনালটি।
এ মহৎ উদ্দ্যোগ পৌরকর্তৃপক্ষ হাতে নেওয়ায় সীমান্তের সচেতন মহল মেয়র হাজী মোঃ ইসলামকে সাধুবাদ জানিয়েছে।

২০ অক্টোবর সকাল ১১ টায় নব-নির্মিত ভবন টি টেকনাফ পৌরসভার মেয়র হাজী মোঃ ইসলামের সভাপতিত্বে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুরের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক আছাদুদ জামান চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ, মডেল থানার (ওসি অপারেশন) ইবনে শরিফ উদ্দিন,
উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জহির হোসেন এম.এ।

বক্তব্য রাখেন সাবরাংয়ের ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর হোসেন, সদর ইউপি চেয়ারম্যান মোঃ শাহাজাহান।

পৌরসভার প্যানেল মেয়র ১ মুজিবুর রহমান মুজিব,প্যানেল মেয়র ২ ও পৌর প্রেস ক্লাবের সভাপতি আব্দুল্লাহ মনির, প্যানেল মেয়র ৩ কহিনুর আক্তার, কাউন্সিলর শাহ্‌ আলম, আবু হারেছ,রেজাউল করিম মানিক, মনিরুজ্জান,নুরুল বশর নুরশাত, হোছন আহম্মদ, মহিলা কাউন্সিলর নাজমা আলম, সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুর আহম্মদ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলম, সাধারণ সম্পাদক আব্দুল হক,বাহাছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাহার, পৌর শ্রমিক লীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া সাধারণ সম্পাদক ফরিদ আলম জয় সহ অন্যান্য অতিথিবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

(10) বার এই নিউজটি পড়া হয়েছে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।