,

সংবাদ শিরোনাম :
«» খাসোগি নিয়ে সৌদির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে জার্মানি «» মহানবী (স.) কে কটূক্তি না করতে ইউরোপীয় আদালতে রুল জারি «» চাইলে ফের আলোচনা হতে পারে : ওবায়দুল কাদের «» ড. কামাল হোসেন রাজাকার: বিচারপতি মানিক «» টেকনাফে বন্ধুক যুদ্ধে ২ সাদ্দাম নিহত : অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার «» দুর্নীতির আরেক মামলায় খালেদা জিয়ার ৭ বছরের কারাদণ্ড «» ভারতে ঢুকে ৩ সেনাকে হত্যা পাকবাহিনীর «» সংসদে বিল উত্থাপন: ইয়াবা-হেরোইন সেবন ও বহনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড «» ৯ মাসে প্রবাসী আয় ১২ হাজার মিলিয়ন ডলার: সংসদে প্রবাসীকল্যাণমন্ত্রী «» এসআই নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ «» ব্যারিস্টার মইনুল হোসেন গ্রেফতার «» টেকনাফ কেন্দ্রীয় বাস টার্মিনাল নব নির্মিত ভবণ-উদ্ধোধন করলেন আব্দুর রহমান বদি এমপি «» আরও কত উইকেট পড়বে সময় বলে দেবে: ওবায়দুল কাদে «» আমরা সুষ্ঠু নির্বাচন চাই: সোহরাওয়ার্দী উদ্যানে এরশাদের ১৮ দফা ইশতেহার «» শহরের বিসিক এলাকায় র‌্যাবের অভিযান: ৫ কোটি টাকার ইয়াবাসহ আটক ৩ «» টেকনাফ সদরের চেয়ারম্যান শাহজাহান মিয়ার গাড়িতে ইয়াবা! চালক সহ আটক-২ «» সৌদি-বাংলাদেশ সম্পর্ক আরও উন্নত হবে: সৌদি বাদশাহ «» নিখোঁজের ৪ দিন পর নাফনদী থেকে হোয়াইক্যং স্কুলের দপ্তরি রশীদের গলাকাটা লাশ উদ্ধার «» টেকনাফের জালিয়ার দ্বীপ সংলগ্ন নাফ নদী হতে অজ্ঞাত দুটি লাশ উদ্ধার «» ইসরাইলকে থামালে বিশ্বে সন্ত্রাস বন্ধ হবে: মাহাথির «» সাবরাং ২নং ওয়ার্ড উপ- নির্বাচনে ছিদ্দিক আহদ নির্বাচিত «» টেকনাফে ঘুমন্ত অবস্থায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন! «» টেকনাফে র‌্যাবের অভিযান: চোরাই সিগারেটসহ রোহিঙ্গা নাগরিক আটক «» মুসলিম উম্মার প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান «» ইয়াবাসহ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়রের পুত্র-পত্রবধূ গ্রেফতার «» কাকরাইলে আবারও তাবলিগের দুই গ্রুপ মুখোমুখি «» পাকিস্তানকে হারানোর পর বাংলাদেশকে অভিনন্দন আফ্রিদির «» কাশ্মিরে বন্দুকযুদ্ধে ভারতীয় সেনাসহ নিহত ৩ «» ভারতীয় বিমান বাহিনীর উপপ্রধান গুলিবিদ্ধ «» পরকীয়া অপরাধ নয় : ভারতের সুপ্রিম কোর্টের রায়

টেকনাফ সদরের চেয়ারম্যান শাহজাহান মিয়ার গাড়িতে ইয়াবা! চালক সহ আটক-২

সীমান্তের শীর্ষ ইয়াবা ডন শাহজাহান চেয়ারম্যানের ব্যক্তিগত গাড়ি ইয়াবার চালানসহ আটক হয়েছে। ওই গাড়িতে করে শাহজাহান চেয়ারম্যানের ব্যক্তিগত গাড়ির চালক ইয়াবার চালান নিয়ে যাচ্ছিলেন।

গত বৃহস্পতিবার (১৮ অক্টোবর) রাত ১২ টার দিকে টেকনাফের মেরিন ড্রাইভ সড়কের নির্মাণাধীন শুকনারছড়ি এলাকার হ্যাচারির সামনে ইয়াবার চালানটি র‌্যাবের হাতে ধরা পড়ে। এসময় চেয়ারম্যানের ব্যক্তিগত গাড়ির চালকসহ দুইজনকে আটক করা হয়।

আটক হওয়া ব্যক্তিরা হলেন- টেকনাফ সদর ইউনিয়নের পুরাতন পল্লান পাড়ার বাসিন্দা ও চেয়ারম্যানের গাড়ি চালক রহমত উল্লাহ (৩২) ও চেয়ারম্যানের ইয়াবা পাচার চক্রের সদস্য মো. ইব্রাহিম (৩০)।

শুক্রবার দুপুরে কক্সবাজার র‌্যাব ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের নির্মাণাধীন শুকনারছড়ি এলাকার হ্যাচারির সামনে সাদা রংয়ের টয়েটা জিপ গাড়িতে (রেজি নং-ঢাকা মেট্রো-ক-০২-০৫৬৪) তল্লাশী চালায় র‌্যাব। গাড়িটি থেকে ১৩ হাজার ৯৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় আটক করা হয় দুজনকে।

কক্সবাজার র‌্যাব ক্যাম্পের ইনচার্জ মেজর মেহেদী হাসান জানান, একটি প্রাইভেট টয়েটো জিপ গাড়িতে ইয়াবা পাওয়া গেছে। এসময় দুই পাচারকারীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়। গাড়িটি সম্পর্কে তদন্ত করছে র‌্যাব।

টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের একজন ইউপি সদস্য জানিয়েছেন, ঢাকা মেট্রো-ক-০২-০৫৬৪ নম্বরের টয়োটা জিপটি শাহজাহান চেয়ারম্যানের। ইয়াবাসহ আটক রহমত উল্লাহ শাহজাহান চেয়ারম্যানের ব্যক্তিগত গাড়ির চালক। ওই গাড়ি নিয়ে তিনি নিয়মিত ইউনিয়ন পরিষদের আসা যাওয়া করেন। দীর্ঘদিন ধরে এটা ব্যবহার করে আসছেন তিনি।

শাহজাহান চেয়ারম্যানের পুরো নাম শাহজাহান মিয়া। তিনি টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং টেকনাফ উপজেলা শ্রমিক লীগের সভাপতি। তার বাবা জাফর আলম টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান।

জানা গেছে, সম্প্রতি স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের করা ইয়াবা গডফাদারের তালিকায় শাহজাহান চেয়ারম্যানসহ তার পরিবারের চার আছেন। তার পরিবারের তালিকাভুক্ত ইয়াবা গডফাদারেরা হলেন- শাহজাহান চেয়ারম্যানের বাবা উপজেলা চেয়ারম্যান জাফর আলম, বড় ভাই মোস্তাক আহমেদ, মেজ ভাই দিদার মিয়া। এরমধ্যে বড় ভাই মোস্তাক আহমেদকে ২০১২ সালের ১১ আগষ্ট রাত সাড়ে আটটায় তার বাড়ির সামনে থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে তুলে নিয়ে যায়। এরপর থেকে তিনি গুম রয়েছেন।

সীমান্তের ইয়াবা ডন হিসেবে পরিচিত শাহজাহান চেয়ারম্যান ও তার পরিবারের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ীরা। শাহজাহান চেয়ারম্যানের গাড়ি এবং গাড়ি চালক ইয়াবাসহ আটক হওয়ায় টেকনাফজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। ঘটনার পর পরই গা ঢাকা দিয়েছেন শাহজাহান চেয়ারম্যান।

(10) বার এই নিউজটি পড়া হয়েছে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।