,

সংবাদ শিরোনাম :
«» চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সৌদিয়া-মাইক্রো সংঘর্ষে নিহত 8 «» ভেজাল রোধে হবে খাবারের পরীক্ষাগার: প্রধানমন্ত্রী «» জেলা ও উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনে সমঝোতা স্মারক সই «» আত্মসমর্পণ প্রক্রিয়ার মধ্যেও বন্দুকযুদ্ধ «» ১৬ ফেব্রুয়ারি ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণ «» নারী কণ্ঠে গান গেয়ে চমক দেখালেন শাবনূর ভক্ত মিজান «» ইসলাম প্রেমে হেরে গেল ইসরায়েলের ১০০ মিলিয়ন ডলার «» প্রবাসী কর্মী নির্যাতন ঘটনায় আইনি পদক্ষেপ মালয়েশিয়ার «» সৌদি কারাগারে চুমু দিতে বাধ্য করা হয় নারী বন্দিদের «» তামাশার নির্বাচনের পর চা-চক্র বিবেকহীন আনন্দ: রুহুল কবির রিজভী «» চা-চক্রের নিমন্ত্রণে না গিয়ে বিএনপি আলোচনার সুযোগ হারিয়েছে: হানিফ «» তাবলিগ জামাতের বিভেদ মিটে গেছে – স্বরাষ্ট্রমন্ত্রী «» আফগান যুদ্ধের ইতি টানতে রূপরেখা তৈরি মার্কিন-তালেবান «» মানবপাচার প্রতিরোধে সকলের সচেতন হওয়া উচিৎ :উখিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের যুগ্নসচিব «» বেতনের আওতায় নারী ফুটবলাররা «» উখিয়ায় মেজবানের রান্না করা মাংসে ‘আল্লাহু’ লেখা «» এনজিওতে স্থানীয়দের অগ্রাধিকার দেয়ার নির্দেশ জেলা প্রশাসক’র «» আরও ৩১ রোহিঙ্গাকে বাংলাদেশে পাঠাতে চায় ভারত «» সৌদি গণমাধ্যমে বাংলাদেশের চা «» সোনার বাংলা গড়তে সবার সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী «» ইয়াবা ব্যবসায়ীদের নামে বেনামের সম্পদ জব্দ ও শাস্তি নিশ্চিতের দাবী স্বচেতন মহলের «» জাতীয় পার্টি শক্ত বিরোধীদলের ভুমিকা রাখবে: রাঙ্গা «» মিস কালচার ওয়ার্ল্ড মুকুট জিতলেন প্রিয়তা «» সাগরপথে মানবপাচার বন্ধ হচ্ছে না , চক্রের টার্গেট এবার রোহিঙ্গা ক্যাম্প «» সুশাসন নিশ্চিত করাই নতুন সরকারের প্রধান চ্যালেঞ্জ: স্বরাষ্ট্রমন্ত্রী «» সন্ত্রাসীদের বিরুদ্ধে লড়াইয়ে কারও অনুমতি নেবে না তুরস্ক: এরদোগান «» তাবলিগের সংকট নিরসনে দেওবন্দে যাচ্ছেন ধর্মপ্রতিমন্ত্রীর নেতৃত্বে প্রতিনিধি দল «» এ সময়ের সবচেয়ে দামি ফুটবলার কে? «» টেকনাফ ৫০ শয্যা হাসপাতালে একযোগে ১২ জন নার্স যোগদান «» যে কারণে সিরিয়া থেকে ইরানি সেনা সরাতে চায় ইসরাইল

টেকনাফ সদরের চেয়ারম্যান শাহজাহান মিয়ার গাড়িতে ইয়াবা! চালক সহ আটক-২

সীমান্তের শীর্ষ ইয়াবা ডন শাহজাহান চেয়ারম্যানের ব্যক্তিগত গাড়ি ইয়াবার চালানসহ আটক হয়েছে। ওই গাড়িতে করে শাহজাহান চেয়ারম্যানের ব্যক্তিগত গাড়ির চালক ইয়াবার চালান নিয়ে যাচ্ছিলেন।

গত বৃহস্পতিবার (১৮ অক্টোবর) রাত ১২ টার দিকে টেকনাফের মেরিন ড্রাইভ সড়কের নির্মাণাধীন শুকনারছড়ি এলাকার হ্যাচারির সামনে ইয়াবার চালানটি র‌্যাবের হাতে ধরা পড়ে। এসময় চেয়ারম্যানের ব্যক্তিগত গাড়ির চালকসহ দুইজনকে আটক করা হয়।

আটক হওয়া ব্যক্তিরা হলেন- টেকনাফ সদর ইউনিয়নের পুরাতন পল্লান পাড়ার বাসিন্দা ও চেয়ারম্যানের গাড়ি চালক রহমত উল্লাহ (৩২) ও চেয়ারম্যানের ইয়াবা পাচার চক্রের সদস্য মো. ইব্রাহিম (৩০)।

শুক্রবার দুপুরে কক্সবাজার র‌্যাব ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের নির্মাণাধীন শুকনারছড়ি এলাকার হ্যাচারির সামনে সাদা রংয়ের টয়েটা জিপ গাড়িতে (রেজি নং-ঢাকা মেট্রো-ক-০২-০৫৬৪) তল্লাশী চালায় র‌্যাব। গাড়িটি থেকে ১৩ হাজার ৯৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় আটক করা হয় দুজনকে।

কক্সবাজার র‌্যাব ক্যাম্পের ইনচার্জ মেজর মেহেদী হাসান জানান, একটি প্রাইভেট টয়েটো জিপ গাড়িতে ইয়াবা পাওয়া গেছে। এসময় দুই পাচারকারীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়। গাড়িটি সম্পর্কে তদন্ত করছে র‌্যাব।

টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের একজন ইউপি সদস্য জানিয়েছেন, ঢাকা মেট্রো-ক-০২-০৫৬৪ নম্বরের টয়োটা জিপটি শাহজাহান চেয়ারম্যানের। ইয়াবাসহ আটক রহমত উল্লাহ শাহজাহান চেয়ারম্যানের ব্যক্তিগত গাড়ির চালক। ওই গাড়ি নিয়ে তিনি নিয়মিত ইউনিয়ন পরিষদের আসা যাওয়া করেন। দীর্ঘদিন ধরে এটা ব্যবহার করে আসছেন তিনি।

শাহজাহান চেয়ারম্যানের পুরো নাম শাহজাহান মিয়া। তিনি টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং টেকনাফ উপজেলা শ্রমিক লীগের সভাপতি। তার বাবা জাফর আলম টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান।

জানা গেছে, সম্প্রতি স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের করা ইয়াবা গডফাদারের তালিকায় শাহজাহান চেয়ারম্যানসহ তার পরিবারের চার আছেন। তার পরিবারের তালিকাভুক্ত ইয়াবা গডফাদারেরা হলেন- শাহজাহান চেয়ারম্যানের বাবা উপজেলা চেয়ারম্যান জাফর আলম, বড় ভাই মোস্তাক আহমেদ, মেজ ভাই দিদার মিয়া। এরমধ্যে বড় ভাই মোস্তাক আহমেদকে ২০১২ সালের ১১ আগষ্ট রাত সাড়ে আটটায় তার বাড়ির সামনে থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে তুলে নিয়ে যায়। এরপর থেকে তিনি গুম রয়েছেন।

সীমান্তের ইয়াবা ডন হিসেবে পরিচিত শাহজাহান চেয়ারম্যান ও তার পরিবারের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ীরা। শাহজাহান চেয়ারম্যানের গাড়ি এবং গাড়ি চালক ইয়াবাসহ আটক হওয়ায় টেকনাফজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। ঘটনার পর পরই গা ঢাকা দিয়েছেন শাহজাহান চেয়ারম্যান।

(10) বার এই নিউজটি পড়া হয়েছে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।