,

সংবাদ শিরোনাম :
«» খাসোগি নিয়ে সৌদির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে জার্মানি «» মহানবী (স.) কে কটূক্তি না করতে ইউরোপীয় আদালতে রুল জারি «» চাইলে ফের আলোচনা হতে পারে : ওবায়দুল কাদের «» ড. কামাল হোসেন রাজাকার: বিচারপতি মানিক «» টেকনাফে বন্ধুক যুদ্ধে ২ সাদ্দাম নিহত : অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার «» দুর্নীতির আরেক মামলায় খালেদা জিয়ার ৭ বছরের কারাদণ্ড «» ভারতে ঢুকে ৩ সেনাকে হত্যা পাকবাহিনীর «» সংসদে বিল উত্থাপন: ইয়াবা-হেরোইন সেবন ও বহনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড «» ৯ মাসে প্রবাসী আয় ১২ হাজার মিলিয়ন ডলার: সংসদে প্রবাসীকল্যাণমন্ত্রী «» এসআই নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ «» ব্যারিস্টার মইনুল হোসেন গ্রেফতার «» টেকনাফ কেন্দ্রীয় বাস টার্মিনাল নব নির্মিত ভবণ-উদ্ধোধন করলেন আব্দুর রহমান বদি এমপি «» আরও কত উইকেট পড়বে সময় বলে দেবে: ওবায়দুল কাদে «» আমরা সুষ্ঠু নির্বাচন চাই: সোহরাওয়ার্দী উদ্যানে এরশাদের ১৮ দফা ইশতেহার «» শহরের বিসিক এলাকায় র‌্যাবের অভিযান: ৫ কোটি টাকার ইয়াবাসহ আটক ৩ «» টেকনাফ সদরের চেয়ারম্যান শাহজাহান মিয়ার গাড়িতে ইয়াবা! চালক সহ আটক-২ «» সৌদি-বাংলাদেশ সম্পর্ক আরও উন্নত হবে: সৌদি বাদশাহ «» নিখোঁজের ৪ দিন পর নাফনদী থেকে হোয়াইক্যং স্কুলের দপ্তরি রশীদের গলাকাটা লাশ উদ্ধার «» টেকনাফের জালিয়ার দ্বীপ সংলগ্ন নাফ নদী হতে অজ্ঞাত দুটি লাশ উদ্ধার «» ইসরাইলকে থামালে বিশ্বে সন্ত্রাস বন্ধ হবে: মাহাথির «» সাবরাং ২নং ওয়ার্ড উপ- নির্বাচনে ছিদ্দিক আহদ নির্বাচিত «» টেকনাফে ঘুমন্ত অবস্থায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন! «» টেকনাফে র‌্যাবের অভিযান: চোরাই সিগারেটসহ রোহিঙ্গা নাগরিক আটক «» মুসলিম উম্মার প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান «» ইয়াবাসহ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়রের পুত্র-পত্রবধূ গ্রেফতার «» কাকরাইলে আবারও তাবলিগের দুই গ্রুপ মুখোমুখি «» পাকিস্তানকে হারানোর পর বাংলাদেশকে অভিনন্দন আফ্রিদির «» কাশ্মিরে বন্দুকযুদ্ধে ভারতীয় সেনাসহ নিহত ৩ «» ভারতীয় বিমান বাহিনীর উপপ্রধান গুলিবিদ্ধ «» পরকীয়া অপরাধ নয় : ভারতের সুপ্রিম কোর্টের রায়

শাহপরীরদ্বীপের শীর্ষ মানব পাচারকারী আজগর মাঝি গ্রেপ্তার

টেকনাফ নিউজ২৪  :টেকনাফের শাহপরীরদ্বীপের বাসিন্দা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের শীর্ষ মানব পাচারকারী একাধিক হত্যা ও সমুদ্রপথে মালয়েশিয়ার মানবপাচার মামলার পলাতক আসামি আজগর আলী মাঝিকে (৪৫) পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানা গেছে। আজগর আলী মাঝি টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ পশ্চিমপাড়া বর্তমানে ডাঙ্গরপাড়া গ্রামের বসবাসকারী অলি আহমদের ছেলে। মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর রাতে টেকনাফ সদর ইউনিয়নের লম্বরীপাড়া এলাকা থেকে আজগর আলী মাঝিকে আটক করা হয়েছে।
উক্ত তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়–য়া বলেন, ‘মঙ্গলবার রাতে থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের লম্বরীপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে টেকনাফ ও চট্টগ্রাম সমুদ্রপথে মালয়েশিয়া মানবপাচারের তিনটি ও একটি হত্যা মামলা রয়েছে। দীঘদিন ধরে পুলিশের চোঁখ ফাঁকি দিয়ে সাবরাং ও টেকনাফ সদরের ভিন্ন ভিন্ন বাড়ী পরিবর্তন করে বসবাস করে আসছিল। আজগর আলী একজন র্শীষ সমুদ্রপথে মানব পাচারকারী হিসেবে এলাকায় পরিচিত। এক সময় তার নেতৃত্বে টেকনাফ ও শাহপরীরদ্বীপ এলাকা দিয়ে সমুদ্রপথে হাজারো লোকজনকে ট্রলারে করে টাকার বিনিময়ে মালয়েশিয়া পাচার করা হয়েছিল বলে তথ্য পাওয়া গেছে। মানব পাচার করে বর্তমানে সে অল্প দিনে বিশাল অর্থের মালিক বনে গেছে। এরমধ্যে ২০১৩ সালের টেকনাফ ও চট্টগ্রামে পতেঙ্গা থানায় তার বিরুদ্ধে মানবপাচারের তিনটি মামলা রয়েছে।
উল্লেখ্য, ২০১৭ সালের ১৭ আগষ্ট টেকনাফের সমুদ্র সৈকতের বালুরচর থেকে হাত-পা বাঁধা অবস্থায় গফুর আলম (২৫) নামে এক জেলের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের বাবা আলী আহমদ বাদী হয়ে আজগর আলীকে প্রধান আসামি করে তার স্ত্রী রাবিয়া খাতুন, হারিয়াখালীর আমান উল্লাহ, লাল মিয়া, রশিদ উল্লাহসহ আরও অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা রুজু করা হয়েছিল।

(10) বার এই নিউজটি পড়া হয়েছে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।