Teknaf News24:: টেকনাফ নিউজ২৪ এ আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
«» করোনা রোগীদের জন্য অ্যাম্বুলেন্স দান করলেন খ্যাতিমান মুসলিম তারকা মোহামেদ সালাহ «» দেশে আবিষ্কার করোনার টিকা ৬ মাসের মধ্যে বাজারে আনার আশা «» চীন-ভারত সীমান্তে উত্তেজনার মধ্যেই হঠাৎ ভূমিকম্পে কেঁপে উঠল লাদাখ «» মানব পাচারকারীর ভয়ঙ্কর সিন্ডিকেট: কোন ভাবেই থামানো যাচছেনা ! «» চেলসির জয়রথ থামলো ওয়েস্ট হ্যাম «» সীমান্তে উত্তেজনার মধ্যে ৩৩টি অত্যাধুনিক যুদ্ধবিমান কিনছে ভারত «» গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আরও ৩৮ জনের মৃত্যু «» রিকশাচালক আমিনুল এখন হাজার কোটি টাকার মালিক! «» ৬ জুলাই দুবাই ও আবুধাবিতে বিমানের ফ্লাইট চালু «» রাজধানীর বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির ঘটনায় ৩০ লাশ উদ্ধার «» মারা গেলেন সৌদি প্রিন্স বন্দর বিন সাদ «» স্বাস্থ্যমন্ত্রীকে ‘লোহার সিন্দুক’ থেকে বের হতে বললেন চুন্নু «» অবশেষে টনক নড়েছে :ত্রুটিপূর্ণ বিল সংশোধন করা হচ্ছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী «» চীনা শিবির গুড়িয়ে দিতে সীমান্তে ক্ষেপণাস্ত্রসহ ৪৫ হাজার সেনা মোতায়েন ভারতের «» দিল্লির আকাশ ছেয়ে গেলো পঙ্গপালে «» দুই মাসে চিকিৎসক স্বাস্থ্যকর্মী থাকা খাওয়া খরচ ২০ কোটি টাকা! «» মুখোমুখি অবস্থানে জামায়াত-এবি পার্টি! «» ভুতুড়ে বিদ্যুৎ বিল ঠিক করতে বিতরণ কোম্পানিকে ৭ দিনের আল্টিমেটাম «» কক্সবাজার সদরে ২৫ টেকনাফ ৮ সহ ১০৪ জনের করোনা পজিটিভ «» ভূমিকম্পে কেঁপে উঠল রংপুর «» ভার্চুয়াল আদালতে চট্টগ্রামে এক সপ্তাহে ৮৫০ আসামির মুক্তি «» ফ্লাইট পরিচালনার অনুমতি পাচ্ছে আরও ৪ বিদেশি এয়ারলাইন্স «» মালয়েশিয়ায় বাংলাদেশিদের মরার উপর খাঁড়ার ঘা! «» ভারতের ১৮ কিমি ভেতরে ঢুকে পড়েছে চীনা সেনারা:মোদিকে তুলোধোনা করল কংগ্রেস «» রাখাইনে এবার কথিত বিদ্রোহীদের দমনে ‘শুদ্ধি অভিযান «» ৭ জুলাই থেকে আমিরাতে যেতে পারবেন পর্যটকরা «» রোহিঙ্গাদের জন্য রেড ক্রিসেন্টের দুটি আইসোলেশন সেন্টার «» টেকনাফের শামলাপুরে ৬০ শয্যার আইসোলেশন সেন্টার চালু করল আইআরসি «» আবার ঘুরে দাঁড়াচ্ছে এভিয়েশন খাত «» সীমান্তে সংঘর্ষে ভারতের ১০০, চীনের ৩৫০ সেনা

হ্নীলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট পরিচালনা কমিটির বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ


ক্রীড়া ডেক্স:::
টেকনাফের হ্নীলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট পরিচালনা কমিটির বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ উঠেছে। ১৮ মার্চ বিকালে হ্নীলা হাইস্কুল মাঠে লেদা স্পোটিং ক্লাব বনাম ব্রার্দাস অব নাইট্যং পাড়া একাদশের মধ্যে প্রথম রাউন্ডের খেলা অনুষ্টিত হয়।
প্রথমার্ধে খেলা শুরুর ১০ মিনিটের সময়ে ব্রার্দাস অব নাইট্যং পাড়া একাদশ লেদা স্পোটিং ক্লাবের জালে একটি গোল প্রবেশ করে। যাহা এক শূন্য গোলে ব্রার্দাস অব নাইট্যং পাড়া একাদশ এগিয়ে থাকে। কিন্তু এসময় খেলার রেফারী গোলটি অফসাইট হিসাবে গণ্য করে খেলা চালিয়ে যায়। এরপর উভয়পক্ষের মধ্যে প্রাণপণ লড়াই করার পরও কেহ কাহাকেও গোল দিতে পারেনি। গোল শূন্যভাবে প্রথমার্ধের খেলা শেষ হলে দ্বিতীয়র্ধে ব্রার্দাস অব নাইট্যং পাড়া একাদশকে প্রায় ২০ মিনিটের সময়ে লেদা স্পোটিং ক্লাব অনুরূপ একটি গোল ব্রার্দাস অব নাইট্যং পাড়া একাদশের জালে প্রবেশ করালে রেফারী ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটি সে গোলটি মেনে নেয়। অথচ শত শত দর্শক শ্রোতা ও অভিজ্ঞ খেলেঅয়াড়গণ গোলটি অফসাইট হিসাবে শোর-চিৎকার দিলেও টুর্ণামেন্ট কতৃপক্ষ পক্ষপাতিত্ব করে চুড়ান্ত গোল হিসাবে গণ্য করে এতে ব্রার্দাস অব নাইট্যং একাদশ বার বার অভিযোগ দেয়া সত্বেও টুর্ণামেন্ট পরিচালনা কমিটি মেনে না নেওয়ায় তারা মাঠ ত্যাগ করেন। এতে রেফারী ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটি একচেটিয়া ভাবে লেদা স্পোটিং ক্লাবকে বিজয় করে বলে ব্রার্দাস অব নাইট্যং পাড়া একাদশের টিম ম্যানেজার মেহেদী হাসান জানান।
হ্নীলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট কমিটির সদস্য সচিব মোস্তাক আহমদ সাকি (০১৭২৭-৪১০৫৬০) এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ সংক্রান্ত বিষয়ে তিনি অবগত নয় বলে জানান।

(10) বার এই নিউজটি পড়া হয়েছে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।