Teknaf News24:: টেকনাফ নিউজ২৪ এ আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
«» আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে বিক্ষোভে উত্তাল সারাদেশ «» টেকনাফ সড়কে কাভার্ড ভ্যান চাপায় কলেজ ছাত্রী মিনাবাজারের সাকি নিহত «» বিজিবির অভিযানে ঝুঁড়ি থেকে মিলল প্রায় ২২০০০ ইয়াবা «» ক্যাসিনো কেলেঙ্কারিতে বেরিয়ে আসছে থলের বিড়াল: দুর্নীতির বিপুল অঙ্কের টাকা থাইল্যান্ডে «» যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর ব্যাংক হিসাব তলব «» কাশ্মীরিদের আত্মনিয়ন্ত্রণ অধিকার নিয়ে কোনো আপস নয়: পাক সেনাপ্রধান «» ৮ দিন পর পৃথিবীতে অবতরণ করলেন আরব আমিরাতের মুসলিম নভোচারীরা «» দিনদিন কমছে ফজরের নামাজে মুসল্লির সংখ্যা; উত্তরণের উপায় কী? «» শুক্রবার সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত «» ১৯৫৭ থেকে সেবা দিচ্ছে যে টেলিস্কো «» নিজের ধর্ম নিয়ে বক্তব্য দিয়ে বিতর্কে জড়ালেন অমিতাভ «» বিমানের পরিচ্ছন্নতাকর্মীর জুতায় ২ কোটি টাকার স্বর্ণের বার «» ভুটান কোচের দৃষ্টিতে সেরা জামাল «» বাহরাইনে বাড়ছে স্বাস্থ্য ঝুঁকি, গত ১০ দিনে ৮ বাংলাদেশির মৃত্যু «» আরও ১১ এএসপি বদলি «» যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন যুগ্মসচিব রেখা রানী বালো «» খালেদা জিয়া কি মুক্তি পাচ্ছেন ? «» সৌদির ৩ ঘাঁটি ও ১৫০ বর্গকিমি. এলাকা দখলে নিয়েছে হুতিরা! «» খালেদা জিয়ার জামিন নিয়ে প্রধানমন্ত্রীর মনোভাব জানালেন কাদের «» সব ইমাম-মুয়াজ্জিনকে সরকারি বেতন দিতে র‌্যাব মহাপরিচালকের প্রস্তাব «» কক্সবাজারে পেঁয়াজের মূল্য সর্বোচ্চ ৭০ টাকা : জেলা প্রশাসনের সিদ্ধান্ত «» একটি মহল রোহিঙ্গাদের নিয়ে অশুভ খেলায় মেতে উঠেছে «» চতুর্দিক থেকে বিপদ আসছে, সতর্ক থাকুন: মির্জা ফখরুল «» বসবাসের অযোগ্য শহরের তালিকায় তৃতীয় ঢাকা «» কাশ্মীর নিয়ে ইমরান খানের সঙ্গে সৌদি-আমিরাত পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক «» হঠাৎ বিস্ফোরণে কেঁপে উঠল ভারতের পাঞ্জাব, নিহত ২১ «» সাংবাদিক জসিম উদ্দিন টিপুর পিতা আর নেই «» নাজিরপাড়া থেকে আটককৃত বিজিপির ৪ সদস্যকে মিয়ানমারে হস্তান্তর «» রোহিঙ্গা সমাবেশে সহযোগিতাকারীদের আইনের আওতায় আনা হবে : বিভাগীয় কমিশনার «» রোহিঙ্গাদের আশ্রয় দেয়ায় শেখ হাসিনার প্রশংসায় সৌদি নৌবাহিনীর প্রধান

সাবরাংয়ে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে এক মাসের মাথায় ফেলে পালিয়ে গেল প্রেমিক

ফরহাদ আমিন,টেকনাফ:::
টেকনাফের সাবরায়ে বিয়ের প্রলোভনে এক প্রেমিকাকে তুলে নিয়ে এক মাসের মাথায় ফেলে পালিয়ে গেল প্রেমিক। পরে পুলিশ প্রেমিকাকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনাটি টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কোয়াইংছড়ি পাড়া এলাকায় ঘটেছে।
জানাযায়, গত ১৯ সেপ্টেম্বর রাতে টেকনাফ উপজেলার সাবরাং কাটাবনিয়া এলাকার সৈয়দ হোসনের ছেলে আলমগীর হোসেন(২৫) বিয়ের প্রলোভন দিয়ে প্রেমিকা সাবরাং ইউনিয়নের কোয়াইংছড়ি পাড়া এলাকার বশির আহাম্মদের মেয়ে রেহেনা আক্তারকে বাড়ী থেকে তুলে নিয়ে যায়। তবে প্রেমিক আলমগীর প্রেমিকা রেহেনাকে বিয়ের নানা প্রলোভনে বিভিন্ন স্থানে নিয়ে যায়।
এদিকে প্রেমিকা রেহেনার ভাই আমান উল্লাহ বোনকে বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে গত ২১ সেপ্টেম্বর টেকনাফ মডেল থানায় একটি নিখোঁজ ডাইরী লিপিবদ্ধ করে। যার নং ৮৫৩। এর পরও বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে করতে দীর্ঘদিন পর গত শনিবার টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় বোন রেহেনার অবস্থান জানতে পেরে থানা পুলিশকে সংবাদ দেয়। ওইদিন দুপুরে টেকনাফ মডেল থানার এসআই মুফিজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকা থেকে রেহেনাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে রেহেনাকে যে কোন সময় হাজির করার অঙ্গিকারে পরিবারের কাছে বুঝিয়ে দেয়।
এদিকে প্রেমিকা রেহেনার সাথে প্রতিবেদকের কথা হলে জানায়, সাবরাং কাটাবনিয়ার আলমগীর আমাকে ১০ লাখ টাকা কাবিন ও ১০ ভরি স্বর্ণ অলংকারের আশ্বাস দিয়ে বিয়ের প্রলোভনে গত ১৯ সেপ্টম্বর রাতে বাড়ী থেকে নিয়ে যায়। ওইদিন রাতে টেকনাফের হোটেল গ্রীন র্গাডেনে, পরের দিন এক আত্মীয়ের বাসায়, এর পর টেকনাফের ইসলামাবাদ ইউনুচের ভাড়া বাসায় ৮ দিন রাখে। পরে কক্সবাজার সমিতি পাড়ায় ভাই শমসুর বাসায় নিয়ে যায়। সেখানে ২২ দিন রাখার পর টেকনাফ চলে আসি। টেকনাফে একদিন থাকার পর পরের দিন বাজার করতে বের হয়ে আলমগীর আর ফিরেনি। পরে জানতে পারলাম তার মা ও ভাই এসে কক্সবাজার নিয়ে গেছে। সে বিশ্বাস ঘাতক প্রেমিক আলমগীরের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেন তিনি।
তবে ভাই আমান উল্লাহ জানান, আমার বোনকে বিয়ের প্রলোভনে উঠিয়ে নিয়ে যায়। বিভিন্ন স্থানে খোঁজাখুজির এক পর্যয়ে ৩৩ দিনের মাথায় বোনের সন্ধান পাওয়া যায়। পরে পুলিশের মাধ্যমে তাকে উদ্ধার করা হয়। তবে আমার বোনের জীবন নিয়ে ছিনিমিনি খেলাকারী প্রতারক আলমগীরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচেছ বলে জানায়।

(10) বার এই নিউজটি পড়া হয়েছে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।